প্রকাশিত: ০৫/১০/২০১৬ ৯:১২ পিএম

inneবিনোদন ডেস্ক:গ্রামের সহজ-সরল মেয়ে বিউটি। বাবা-মায়ের মৃত্যুর কিছুদিন পরই বন্যার পানিতে ভেসে যায় বিউটিদের ভিটেবাড়ি। অসহায় হয়ে পড়ে বিউটি। কোনো উপায় না পেয়ে সে চলে আসে ঢাকায়, শুরু করে রাস্তায় রাস্তায় ফুল বিক্রি। পরে যাত্রা দলে নাচ শুরু করে। সেখানে থেকে পরিস্থিতির স্বীকার হয়ে যেতে হয় পতিতা পল্লীতে।

পতিতা পল্লীতে টাকার বিনিময়ে লোকের মনোরঞ্জন করে বিউটি। এভাবেই চলে তার জীবন। এটি বাস্তব জীবনের কোনো ঘটনা নয়, ‘নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার’ শিরোনামে চলচ্চিত্রে এমন দৃশ্য দেখা যাবে। এতে বিউটি চরিত্রে অভিনয় করেছেন নবাগত ক্যামেলিয়া রাঙা।

মিজানুর রহমান লাবু পরিচালিত এ সিনেমার মাধ্যমে রুপালি জগতে পা রাখেন ক্যামেলিয়া। তার ডাক নাম সুমি। চুয়াডাঙ্গার মেয়ে সুমি চলচ্চিত্রে পা রাখার পর পরিচালক তার নাম রাখেন ক্যামেলিয়া রাঙা। এরপর মিডিয়াতে এ নামেই পরিচিত সে।

গত ১৮ নভেম্বর রাজধানীর একটি রেস্তরাঁয় এ চলচ্চিত্রের মহরত অনুষ্ঠিত হয়। সিনেমাটির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য রচনা করেছেন মিজানুর রহমান লাবু। ইতোমধ্যে সিনেমার শুটিং শেষ হয়েছে। খুব শিগগিরই সিনেমাটি সেন্সর বোর্ডে জমা দেয়া হবে বলে নির্মাতা সূত্রে জানা যায়।

যাদুর কাঠি মিডিয়া প্রযোজিত এ সিনেমায় ক্যামেলিয়ার পাশাপাশি নাম ভূমিকায় অভিনয় করছেন ফজলুর রহমান বাবু। এ চলচ্চিত্রে আরো অভিনয় করছেন- শাহাদাৎ হোসেন, এস এম মহসিন, শিমুল খান, মাহমুদ, মিলি মুন্সি, পপি কুজুরসহ অনেকে।

পাঠকের মতামত